শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দেশের অনন্য নগরীতে পরিণত হবে রাজশাহী বললেন এলজিআরডি মন্ত্রী

দেশের অনন্য নগরীতে পরিণত হবে রাজশাহী বললেন এলজিআরডি মন্ত্রী

দেশের অনন্য নগরীতে পরিণত হবে রাজশাহী বললেন এলজিআরডি মন্ত্রী
দেশের অনন্য নগরীতে পরিণত হবে রাজশাহী বললেন এলজিআরডি মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, ‘রাজশাহীতে উন্নয়ন হচ্ছে। আগামীতে রাজশাহী দেশের অনন্য নগরীতে পরিণত হবে।’

শনিবার (১৩ মার্চ) সকালে রাজশাহীতে মহানগরীর আলিফ লাম মীম ভাটার মোড় থেকে বিহাস পর্যন্ত ৬ দশমিক ৭৯৩ কিলোমিটার দৈর্ঘ্যরে চার লেন সংযোগ সড়কের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, রাজশাহীর অবকাঠামো উন্নয়নে ও জনকল্যাণে যত কাজ করা দরকার, সবই করছেন মেয়র। যেভাবে উন্নয়ন হচ্ছে, আগামীতে রাজশাহী দেশের অনন্য নগরীতে পরিণত হবে। সরকার রাজশাহীকেও সমান গুরুত্ব দিচ্ছে। এই শহর দেশের এক আধুনিক শহরে পরিণত হবে।

দুপুরে নগরীর বারো রাস্তার মোড়ে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজশাহী-নওগাঁ প্রধান সড়ক থেকে মোহনপুর-রাজশাহী-নাটোর সড়ক পর্যন্ত পূর্ব-পশ্চিম সংযোগ সড়ক নির্মাণ প্রকল্পের আওতায় নির্মিত আলিফ লাম মীম ভাটার মোড় থেকে বিহাস পর্যন্ত চার লেন সংযোগ সড়কের উদ্বোধন করেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম। রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ। ১৮৯ কোটি ৩৪ লাখ ৫৯ হাজার টাকার এই প্রকল্পের আওতায় ফোর লেন সড়কের দুই পাশে ফুটপাত, একটি ব্রীজ, আটটি কালভার্ট, মিডিয়ান ও ট্রাফিক কাঠামো নির্মাণ করা হয়েছে। প্রকল্পটির আওতায় ২৯ কোটি ২৮ লাখ ৭৭ হাজার ৫৩২ টাকা ব্যয়ে ১২০ মিটার দৈর্ঘ্য র‌্যাম ২০২ দশমিক ৫০ মিটারের ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে।

রাজশাহীর প্রথম ফ্লাইওভার নগরবাসীর নজর কেড়েছে। এই সড়ক উদ্বোধনের পর আরও উন্নয়ন কাজ পরিদর্শন করেন এলজিআরডি মন্ত্রী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply